May 20, 2024, 4:40 am

সংবাদ শিরোনাম
শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ ৮ কেজী গাঁজা উদ্ধার রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ ক্ষেতলালে কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের নাগেশ্বরীতে সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানার যোগদান

চিলমারীতে জেলা পরিষদের ত্রাণ বিতরণ

হাবিবুর রহমান,চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

কুড়িগ্রামের চিলমারীতে জেলা পরিষদের পক্ষ থেকে করোনা পরিস্থিতিতে অসহায় কর্মহীন পরিবারের মাঝে প্রায় ৩ শতাধিক পরিবারের মাঝে প্যাকেজ ত্রান বিতরণ করা হয়েছে। শনিবার সকালে উপজেলার ডাক বাংলো চত্তরে ত্রান বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম, উপজেলা নির্বাহী অফিসার এ ডব্লিউ, এম রায়হান শাহ ও জেলা পরিষদ সদস্য রেজাউল করিম লিচু। এ সময় স্থানীয় সাংবাদিক আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ত্রান সামগ্রীর মধ্যে ছিল চাল ৭ কেজি, ডাল ১ কেজি, তেল ১ লিটার ও সাবান ২ টি।
জহিরনসহ অসহায় পরিবার পেল আর্থিক সহযোগিতা
হাবিবুর রহমান,চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
জহিরন বেওয়ার “মোর নামটাও নোকো বাবা” শিরোনামে সংবাদটি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হলে জহিরন বেওয়ার পাশে রংপুর কেমিক্যাল লিঃ ও রংপুর লিফ টোবাকোর পক্ষ থেকে ব্যবস্থাপনা পরিচালক মনোয়ার হোসেন মনু পাশে দাড়িয়েছেন। তিনি অসহায় এ ব্যক্তির জন্য ৫ হাজার টাকা আর্থিক সহায়তা ও বাঁধের নিচে বসবাসকারী বেশ কিছু পরিবারকে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী পাঠিয়ে দেন। এ অর্থ শুক্রবার বিকেলে পৌছে দেন স্থানীয় সাংবাদিকরা। এসময় উপস্থিত ছিলেন সাপ্তাহিক যুগের খবর সম্পাদক এস, এম নুরুল আমিন সরকার, মানবজমিন প্রতিনিধি সাওরাত হোসেন সোহেল, চিলমারী প্রেস ক্লাব সহ- সভাপতি মমিনুল ইসলাম বাবু, আনন্দ টিভি জেলা প্রতিনিধি আরিফুল ইসলাম সুজন, উপজেলা প্রেস ক্লাব সাধারন সম্পাদক হাবিবুর রহমান, সাংবাদিক ফাহমিদুল হক প্রমুখ।

প্রাইভেট ডিটেকটিভ/১৬ মে ২০২০/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর